fbpx

বঙ্গোপসাগরে জেলেরা কত কষ্ট করে জাল ফেলে দেখুন । Deep sea fishing in Net । সুন্দরবন। I am Biswas



#fishing #iambiswas #sundarban

বঙ্গোপসাগরে জেলেরা কত কষ্ট করে জাল ফেলে দেখুন । Deep sea fishing in fierce waves । সুন্দরবন। I am Biswas

বিশাল ঢেউ অধিবাসীদের মাঝে জীবনের অবাক সংগ্রামের অংশ। এটি একটি অত্যন্ত মুখ্য অঞ্চল, যেখানে লোকেরা প্রতিদিন সামান্য কাজের জন্য মাঝে থাকেন, তবে একইসাথে জীবনের অন্যত্র অংশগুলির জন্য সংগ্রাম করেন। এই অঞ্চলের মানুষের জীবনে বিরোধ এবং সমস্যার বিশাল সম্পর্ক রয়েছে।

জীবন এবং সমস্যার অভিজ্ঞতার পরিবেশে তাদের মনোযোগ অধিক পরিমাণে প্রতিফলিত হতে পারে। বাসিন্দারা সব সময় বায়ু, পানি, খাদ্য এবং অন্যান্য স্বাধীনতা আদায়ের সম্পর্কে চিন্তা করে। এখানে অত্যন্ত অস্থিরতা এবং উন্নতির অভাবের কারণে এই সম্প্রদায় সমস্যায় পড়তে পারে। বিভিন্ন সমস্যা যেমন আবহাওয়া পরিবর্তন, অনুষ্ঠানিক নির্বাচন, স্বার্থপর নীতি এবং সামাজিক বিপর্যয় এখানে বাসিন্দাদের মধ্যে অস্তিত্ব ধরে রয়েছে।

এই প্রতিকূল পরিস্থিতিতে জীবনের সম্প্রদায়ের অধিবাসীরা সমস্যাগুলির সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে সমাধানের চেষ্টা করে থাকেন। অনেকে এই সমস্যাগুলির সামনে এককভাবে দাঁড়িয়ে থাকেন, যেখানে অন্য সম্প্রদায়ের লোকেরা একে অপরের সাথে সম্পর্কে সহায়তা করতে চেষ্টা করে।

সম্প্রদায়ের অংশীদারদের জীবনের সংগ্রাম একটি সাহায্যের অন্তঃসত্ত্ব ও উত্সাহের উপাদান হতে পারে। এটি একটি পরিস্থিতির চীন হিসাবে ব্যবহৃত হতে পারে,

🎣 Dive into the thrilling world of deep sea fishing with our step-by-step guide designed for beginners! In this video, we’ll take you on an exciting journey as we explore the essential techniques, gear, and tips to help you reel in the big ones from the depths of the ocean.

🌊 Whether you’re a novice angler or a seasoned fisherman looking to conquer the open sea, this video has something for everyone. We’ll cover everything from selecting the right fishing spot, understanding the deep sea ecosystem, to choosing the appropriate tackle and bait for the job.

Main Video- https://www.youtube.com/@UC6pB10q6uHZEvkWMZhI2ZRQ

Hello👋
যারা আমাদের ভিডিও প্রথম থেকে দেখছেন তাদের আমাদের এই I am Biswas পরিবারে স্বাগত জানাই 🙏

আমাদের ভিডিও আপনাদের ভালো লাগলে, অবশ্যই লাইক, কমেন্ট, শেয়ার, এবং সাবস্ক্রাইব করে আমাদের I am Biswas পরিবারের যুক্ত হয়ে যান এবং আমাদের প্রচুর ভালবাসা দিবেন।

আমরা সুন্দরবনের জীবন জীবিকা, ও মাছ ধরা, কাঁকড়া ধরা, এবং মধু সংগ্রহ করা, ও সুন্দরবন নদীর মাঝে পিকনিক করা, এই ধরনের কিছু adventure ভিডিও আপনাদের সামনে তুলে ধরবো।

যারা আমাদের ভিডিও প্রতিনিয়ত দেখেন তাদেরকে জানাই অসংখ্য ধন্যবাদ।

সবাইকে অসংখ্য ধন্যবাদ ও ভালোবাসা

For Business Inquries- biswasgaming22@gamil.com

#iambiswas
#seafishing
#fishing
#sundarbans
#villagefishing
#baamfishing
#hookfishing
#netfishing
#sundarbanforest
#matlariver
#bigvolamach
#sonabogo
#amazinghookfishing
#sundarbannaturalvlog
#raindayhookfishing
#সুন্দরবন
#SundorbanFishing
#Fishing

Visit and Subscribe I am Biswas for more interesting videos.

Leave a comment

Stay up to date
Register now to get updates on promotions and coupons.

Shopping cart

×